রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

আপডেট : May, 17, 2017, 9:58 am

ধনু (23 Nov – 21 Dec)
কাউকে অতিরিক্ত বিশ্বাস করার কারণে আজ ঠকতে পারেন। নতুন কাজ হাত দিলেও শেষ করতে পারবেন না। যানবাহনের ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন। বিনোদন শুভ।

মকর (22 Dec – 20 Jan)
আজ এই রাশির জাতকদের দিন পার হবে ভালো-মন্দের মিশ্রণে। দু-একটি সুখবর যেমন পাবেন, কানে আসবে খারাপ খবরও। ভাইয়ের সঙ্গে মতবিরোধের আশঙ্কা আছে।

কুম্ভ (22 Jan – 18 Feb)
দিনের শুরু থেকেই সাবধানে থাকুন, রাজনৈতিক সংঘর্ষে জড়িয়ে পড়তে পারেন। অন্যান্য ঝামেলা থেকেও দূরে রাখুন নিজেকে। কোনো সিদ্ধান্ত নেওয়ার সময় সংশয়ে ভুগতে পারেন।

মীন (19 Feb – 20 Mar)
আইনজীবী ও চিকিত্সকদের সুনাম ও টাকা-পয়সা বাড়বে। পুস্তক ও কাগজ ব্যবসায় মোটা অঙ্কের লাভ হবে। তীর্থ ভ্রমণের সুযোগ পাবেন কেউ কেউ। সন্তানের লেখাপড়ার খবর নিন।

মেষ (21Mar – 20 Apr)
কথায় আছে—সঙ্গ দোষে লোহা ভাসে। আপনার চোখে যারা খারাপ, তাদের কাছ থেকে আজ দূরে থাকার চেষ্টা করুন। নইলে কোনো বদনামের ভাগ আপনার কপালেও জুটতে পারে।

বৃষ (21 Apr – 20 May)
অতিরিক্ত লাভের আশায় আজ এই রাশির কেউ কেউ অনেক টাকা বিনিয়োগ করে ফেলবেন। কাজকর্মে পিতার সহযোগিতা পাবেন অনেকে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝি হবে।

মিথুন (22 May – 21 Jun)

/> শরীরের যত্ন না নিলে আজ বিছানায় পড়ে যাওয়ার আশঙ্কা আছে। এ ক্ষেত্রে রক্তস্বল্পতা কিংবা নিম্ন রক্তচাপে ভোগার আশঙ্কাই বেশি। আর্থিক লেনদেন শুভ। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

কর্কট (22 Jun – 22 Jul)
প্রকাশক ও সহিত্যিকদের সুনাম বাড়বে। এই রাশির চাকরিজীবী ও ব্যবসায়ীদের আজ পরিশ্রম তুলনামূলক একটু বেশি হবে। বন্ধুদের দ্বারা আনন্দ পাবেন। কয়েকটি সুখবর পেতে পারেন।

সিংহ (23 Jul – 23 Aug)
পারিবারিক কোনো সমস্যার আজ সমাধান হয়ে যাবে। চাকরি ক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন কেউ কেউ। পিঠের ব্যথাসহ হঠাত্ করেই শারীরিক নানা সমস্যা দেখা দিতে পারে।

কন্যা (24 Aug – 23 Sep)
বাড়িতে আজ এমন একজন অতিথি আসবেন, যিনি এর আগে কখনো আসেননি। কোনো খবরে চিন্তা বাড়বে কারো কারো। নতুন কাজের সুযোগ আসতে পারে। বিনোদন ও দূরের যাত্রা শুভ।

তুলা (24 Sep – 23 Oct)
শুক্রের প্রভাবে আজ এই রাশির জাতকদের ভোগ-বিলাসিতার প্রতি আকর্ষণ বাড়বে। কোনো বিপদে বিপরীত লিঙ্গের কেউ আজ সহযোগিতার হাত বাড়াবে। শরীরের আরো যত্ন নিন।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
অনেক চেষ্টার পরও আজ ব্যয় নিয়ন্ত্রণে রাখতে পারবেন না, যা দিন শেষে আপনার মধ্যে বাড়তি এক ধরনের অস্থিরতা তৈরি করবে। ব্যবসায় প্রতিযোগী বাড়ায় আপনার পরিশ্রমও বাড়বে।

সূত্রঃ কালের কন্ঠ

Facebook Comments