রিকশা চালালেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

মে ০২ ২০১৭, ১৬:৩৩

সাধারণ দিনমজুর ও শ্রমিকদের নিজ শ্রমে উৎসাহিত করতে আইসিটি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক রিকশাচালককে সিটে বসিয়ে নিজেই রিকশা চালিয়েছেন। সোমবার নাটোরে মে দিবসের র্যামলিতে নেতৃত্ব দেন আইসিটি প্রতিমন্ত্রী। র‌্যালি শেষে প্রতিমন্ত্রী হতদরীদ্র মানুষদের মধ্যে রিকশা, রিকশা-ভ্যান ও একজন গ্রাম পুলিশকে সাইকেল হস্তান্তরের সময় তিনি রিকশা শ্রমকিকে সিটে বসিয়ে রাস্তায় প্রকাশ্যে রিকশা চালান।সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমূল আহসান ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ১১টার দিকে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মে দিবসের এক র‌্যালিতে নেতৃত্ব দেন। র‌্যালিটি সিংড়া বাস টার্মিনাল থেকে শুরু হয়ে উপজেলা চত্বর সংলগ্ন রাস্তা পরিভ্রমণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এ

সময় মে দিবসের এক আলোচনা সভায় প্রতিমন্ত্রী হতদরীদ্র মানুষদের মাঝে ১০টি রিকশা,৫টি রিকশা-ভ্যান ও একজন গ্রাম পুলিশকে একটি সাইকেল হস্তান্তর করেন। এ সময় প্রতিমন্ত্রী এক রিকশাচালককে সিটে বসিয়ে রিকশা চালান। তিনি প্রকাশ্যে রিকশা চালিয়ে বাস টার্মিনাল এলাকা ঘুরে ফের সভায় মিলিত হন।

এদিকে ত্রাণমন্ত্রী মোফাজ্জ্বল হোসেন চৌধুরী মায়া উপজেলার ডাহিয়া বাজারে বন্যার্ত কৃষকদের মাঝে ত্রাণ বিতরণ করেন। এ সময় তিনি ৩শ ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রত্যেককে ৩০ কেজি চাল ও ৫শ টাকা প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও জানান, সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঝড়ে ক্ষতিগ্রস্থ হাতিয়ান্দহ ও চামারী ইউনিয়নের ১৩ জনকে ৩০ কেজি চাল দেওয়া হয়। এসময় ৪টি শিক্ষা প্রতিষ্ঠানসহ ১৩ জনকে মোট ১৫ বান্ডেল ঘরের টিন বিতরণ করা হয়।

Facebook Comments