শাকিবকেও ছাড়িয়ে গেলেন পুত্র জয়

আপডেট : July, 27, 2017, 8:07 pm

বিনোদন ডেস্কঃ শাকিব খান। তার সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। বর্তমান প্রেক্ষাপটে শাকিব ও ঢালিউড যেন একে অন্যের পরিপূরক শব্দ। হোক সেটা আলোচনা কিংবা সমালোচনা। কিন্তু এরই মাঝে শাকিব খানকে ছাড়িয়ে গেলেন পুত্র আব্রাহাম খান জয়।

মাত্র তিন মাসে প্রায় সোয়া লাখ ভক্ত জোগাড় হয়ে গেছে তার ইনস্টাগ্রামে। অর্থাৎ সেখানে এ সংখ্যক ফলোয়ার রয়েছেন জয়ের। বাংলাদেশের কোনও সেলিব্রেটির এত ফলোয়ার নেই ইনস্টাগ্রামে। যদিও ফেসবুকে অনেক বাংলাদেশি তারকা বা সেলিব্রেটির কোটি ফলোয়ারও রয়েছে। কিন্তু ইনস্টাগ্রামে জয়ের ফলোয়ারই সবচেয়ে বেশি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এপ্রিলেই প্রথম জয় সবার সম্মুখে আসে। এরপরই ইনস্টাগ্রামের অ্যাকাউন্টটা খোলা

হয়। মাত্র তিন মাসে ভক্তদের এ ভালবাসা সত্যিই বিস্ময়। আর একটা কথা না বললেই নয়, ইনস্টাগ্রামে অনেক ফেইক অ্যাকাউন্টও দেখা যাচ্ছে জয়ের। এতে করে অনেকেই বিভ্রান্ত হচ্ছেন। আশা করি, এই ফেইক অ্যাকাউন্টগুলো শিগগিরই বন্ধ হয়ে যাবে। ‘

প্রসঙ্গত, ২০০৮ সালে বিয়ে হয় শাকিব খান ও অপু বিশ্বাসের। বিষয়টি গোপন ছিল। অপু যখন সন্তান সম্ভবা তখনই অপু আড়ালে চলে যান। ১০ মাস পর ফেরেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি এই দীর্ঘ সময়টা ভারত, সিঙ্গাপুর ও ব্যাংককে ছিলেন। কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। ছেলের নাম রাখেন আব্রাহাম খান জয়।

Facebook Comments