সংগীতশিল্পী আব্দুল জব্বারের শারীরিক অবস্থা স্থিতিশীল

আপডেট : August, 12, 2017, 11:24 pm

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রখ্যাত সংগীতশিল্পী আব্দুল জব্বারকে দেখতে গিয়ে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান। বর্তমানে আইসিইউতে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানান তিনি।
শনিবার (১২ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকের আইসিইউতে চিকিৎসাধীন এ শিল্পীকে দেখতে যান উপাচার্য। শিল্পী আবদুল জব্বার দীর্ঘদিন যাবত কিডনির সমস্যা ও উচ্চ রক্তচাপ এবং হৃদরোগে ভুগছেন। এছাড়া তার প্রোস্টেট গ্রন্থির বৃদ্ধি জনিত সমস্যাও রয়েছে।

গত ২৯ এপ্রিল কিডনিজনিত সমস্যা নিয়ে তিনি এ হাসপাতালে ভর্তি হন। সেখানে হেমোডায়ালাইসিসের

ব্যবস্থা করা হলেও শারীরিক অবস্থার অবনতি হয়তার। মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী গত ১ আগস্ট শিল্পীকে আইসিইউতে স্থানান্তর করা হয়। উচ্চ পর্যায়ের মেডিক্যাল বোর্ড সার্বক্ষণিকভাবে তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন। শিল্পীর অবস্থার উন্নতি হলে কেবিনে স্থানান্তর করা হবে বলে জানান অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

শিল্পীকে দেখার সময় উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খানের সঙ্গে আরও ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. আসাদুল ইসলাম, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ কে এম হাবিবুর রহমানসহ অন্যান্য চিকিৎসকরা।

Facebook Comments