আ’লীগ নেত্রীকে ‘কেটে টুকরা টুকরা’ করার হুমকি ছাত্রলীগের আ'লীগ নেত্রীকে 'কেটে টুকরা টুকরা' করার হুমকি ছাত্রলীগের - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ২ দিন আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


আ’লীগ নেত্রীকে ‘কেটে টুকরা টুকরা’ করার হুমকি ছাত্রলীগের

মার্চ ১৭, ২০১৮ ১১:২৮ অপরাহ্ণ

কক্সবাজারে বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ছাত্রলীগ নেতাদের হাতে লাঞ্ছিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী। শনিবার সকালে কক্সবাজার সরকারি কলেজে এ ঘটনা ঘটে।

নাজনীন সরওয়ার কাবেরী জানান, শনিবার সকালে কক্সবাজার সরকারি কলেজ আয়োজিত বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যান তিনি। এ সময় বক্তব্য দেওয়ার জন্য তার নাম ঘোষণা হলে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখায়াত হোসেন হট্টগোল শুরু করেন। এক পর্যায়ে ছাত্রলীগ নেতাকর্মীরা নাজনীন সরওয়ারকে মারতে তেড়ে আসেন। এ সময় তার বিরুদ্ধে স্লোগান দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়। তাকে শারীরিকভাবে হেনস্তা করার চেষ্টা করেন ছাত্রলীগ নেতারা। পরে শিক্ষকদের সহযোগিতায় তিনি অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

দুপুরে কক্সবাজার প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগ নেত্রী নাজনীন সরওয়ার কাবেরী অভিযোগ করেন, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখায়াত হোসেন ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে কুরুচিপূর্ণ ভাষায় গালাগাল করেন। চেয়ার নিয়ে তাকে মারতে তেড়ে যায়।

কাবেরি বলেন, পরিস্থিতির প্রেক্ষাপটে তিনি যখন বাধ্য হয়ে মঞ্চ থেকে নেমে আসছিলেন, তখন ছাত্রলীগের ঐ গ্রুপটি তাকে কেটে টুকরা টুকরা করে ফেলবে বলে হুমকি দেয়। ‘ছাত্রলীগ নামে এরা সন্ত্রাসী’ উল্লেখ করে আওয়ামী লীগের এ নেত্রী বলেন, তাদের নেতৃত্বে কলেজের জমি দখল হয়। তিনি এর প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে তাকে গালাগাল ও মারতে তেড়ে আসে। তাদের হাতে শিক্ষকরাও জিম্মি।

এদিকে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন বলেন- ছাত্রলীগ নেতারা নাজনীন সরওয়ার কাবেরিকে নাজেহাল করেনি। তিনি কলেজের অনুষ্ঠানে এসে অযাচিতভাবে ছাত্রলীগের বিরুদ্ধে বক্তব্য দিলে সাধারণ শিক্ষার্থীরা এর প্রতিবাদ করেছে।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT