স্বামীর সাথে সোফিয়ার অন্তরঙ্গ মুহূর্ত ফাঁস

আপডেট : June, 14, 2017, 11:09 pm

নানা সময় নানা লীলা দেখিয়ে চলেছেন তিনি। কখনও সন্ন্যাস নিচ্ছেন, কখনও স্বঘোষিত মাতা অর্থাৎ ‘মাদার’ হয়ে উঠছেন, কখনও আবার যোগের পথ ছেড়ে ভোগের পথে পা বাড়িয়ে সাড়ম্বরে করছেন বিয়ে। এবার বিয়ের পরের পাঠটিও নিজের অনুরাগীদের শেখানোর উদ্যোগ নিয়েছেন ‘মাদার’ সোফিয়া। আর সে জন্য প্রকাশ্যেই স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেন তিনি। যার টুকরো ঝলক আপলোড করলেন ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়ায়।

যোগিনী হয়েও ভোগসর্বস্ব জীবনে প্রবেশ করেছেন সোফিয়া। সাধারণ মানুষকে মোক্ষের পথ বাতলে দেওয়াই নাকি তার পরম কর্তব্য। সেই জন্যই স্বামী ভ্লাড স্ট্যানেস্কোর সঙ্গে নিজের মিলনের ভিডিওটি সোশ্যাল মিডিয়ার আপলোড করেছেন তিনি। যার নেপথ্যে চলছে ‘ওম শান্তি ওম’-এর সুর। আদতে এটি ‘মাদার’ সোফিয়ার নয়া মিউজিক ভিডিও। যার মাধ্যমে সারা বিশ্বকে তিনি সৃষ্টির

পবিত্র উপায় বাতলে দিচ্ছেন।

সোফিয়ার মতে, তিনি এই শিক্ষার পথিকৃত। এর মাধ্যমেই ঐক্যের নতুন অধ্যায়ে প্রবেশ করেছে মানবজাতি। আসল ভালবাসা কাকে বলে তা মানুষের জানা উচিত। যারা এটিকে ভুল মনে করেন, তাদের প্রেম ও পবিত্র প্রণয়ের বিষয়ে কোনো শিক্ষাই দেওয়া হয়নি। তারা কেবলমাত্র যৌনতার সঙ্গেই পরিচিত। ভালবাসাহীন যৌনতায় কোনো লাভ নেই বলেই মনে করেন সোফিয়া।

তার মতে, যৌনতা সম্পর্কে সঠিক জ্ঞান থাকলে ধর্ষণের মতো ঘটনা ঘটে না। সৃষ্টি থেকেই সমস্ত কিছুর শুরু। ভালবাসার মাধ্যমেই সৃষ্টি সম্ভব। পর্নোগ্রাফি মানুষের মধ্যে যৌনতা নিয়ে ভুল ধারণা তৈরি করেছে। সেখানে মেয়েদের বস্তুতে পরিণত করা হয়। কিন্তু ভালবেসে যখন দু’টি মানুষের শরীর মিলিত হয় তা খুবই পবিত্র জিনিস। সেই কারণেই তার টুকরো ঝলক সকলের সামনে তুলে ধরেছেন সোফিয়া।

Facebook Comments