স্বাস্থ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানানো নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২

আপডেট : July, 23, 2017, 11:51 pm

ডেস্ক রিপোর্টঃ বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগত স্বাস্থ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে মিছিল করাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে।

রবিবার দুপুরে মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফ কেন্টিনের সামনে এই সংঘর্ষে শরিফুল ইসলাম এবং শাকিল আহম্মেদ নামে দুই ছাত্রলীগ কর্মী আহত হয়। এদের মধ্যে শরিফুলকে শেরে-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আইএইচটি ছাত্র ফাহিম জানান, আইএইচটি ছাত্রলীগের দুই গ্রুপ শেবাচিম হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রীর আগমন উপলক্ষ্যে শুভেচ্ছা মিছিল বের করার প্রস্তুতি নেয়। এসময়

আগে মিছিল করা নিয়ে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ অনুসারী আইএইচটি কলেজ ছাত্রলীগ নেতা শরীফুল ইসলামের সাথে সদর এমপি জেবুন্নেছা আফরোজের অনুসারী আইএইচটি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদের বিরোধ এবং বাদানুবাদ হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সিনিয়র নেতারা দুই গ্রুপকে নিবৃত্ত করলেও দুইজন আহত হয়।

তবে নগরীর কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক সত্যরঞ্জন খাসকেল স্বাস্থ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানানো নিয়ে ছাত্রলীগের কোন সংঘর্ষের খবর জানেন না বলে দাবী করেছেন।

Facebook Comments