স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন নাঈম

আপডেট : May, 25, 2017, 2:38 pm

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় নাঈম আশরাফ ওরফে এইচএম হালিম স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করছেন। সাত দিনের রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার তিনি ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের কাছে এই জবানবন্দি প্রদান করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি এই জবানবন্দি গ্রহণের আবেদন করেন।

গত ২৮ মার্চ জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে অস্ত্রের মুখে ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৬ মে বনানী থানায় পাঁচ জনের বিরুদ্ধে একটি মামলা করেন ভুক্তভোগীরা। অভিযোগে বলা হয়, গত ২৮ মার্চ ঘটনার দিন আসামি সাফাতের জন্মদিনের

অনুষ্ঠানের যান ওই দুই ছাত্রী। এরপর ওইদিন তাদের রাত ৯টা থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত আসামিরা আটকে রাখেন। অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। জোর করে একটি কক্ষে নিয়ে যায় আসামিরা। এরপর আসামি সাফাত আহমেদ ও নাঈম আশরাফ একাধিকবার তাদের ধর্ষণ করেন। ধর্ষণ করার সময় আসামি সাফাতের গাড়িচালক বিল্লাল ভিডিওচিত্র ধারণ করেন।

এরপর অভিযান চালিয়ে সিলেট থেকে দুই আসামি সাফাত ও সাকিফকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। এরপর আটক করা হয় সাফাতের গাড়িচালক ও  দেহরক্ষীকে। সর্বশেষ আটক করা হয় অন্যতম অভিযুক্ত নাঈম আশরাফকে। গত ১৮ মে নাঈমের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

Facebook Comments