হোটেল গ্রান্ড পার্কে এক জনের বিলে দুই জনের ইফতার

মে ২৭ ২০১৭, ১০:০১

রহমত, বরকত ও মাগফোরাতের মাস রমজান। এ মাসকে সম্মান জানিয়ে বরিশালবাসীর জন্য ইফতারের বিশেষ আয়োজন নিয়ে এসেছে বরিশালের একমাত্র ৪ তারকা হোটেল গ্রান্ড পার্ক।

হাসান-উল-আবেদীন,অপারেশন ম্যানেজার, হোটেল গ্রান্ড পার্ক

হোটেল গ্রান্ড পার্কের অপারেশন ম্যানেজার হাসান-উল আবেদীন বরিশাল লাইভকে জানান, রমজানকে সামনে রেখে হোটেল গ্রান্ড পার্ক আয়োজন করেছে একটু ভিন্ন রকমের ঐতিহ্যবাহী  সব মজাদার ইফতার। মুখরোচক আর স্বাস্থ্যসম্মত খাবারের চমৎকার আয়োজন করা হচ্ছে বরিশালের সবার জন্য। শুধু তাই নয় বরিশালে এবারই প্রথম একজন মূল্য পরিশোধ করে দুইজন বুফে ইফতার এবং ডিনারের ব্যবস্থা চালু করেছে

হোটেলটি। যার মূল্য নির্ধারন করা হয়েছে ৯৯৯++ (১২৬৪) টাকা মাত্র। এই অফারটি উপভোগ করতে হলে অনুমোদিত তিনটি ব্যাংকের কার্ড থেকে বিল পরিশোধ করতে হবে।  ব্যাংক তিনটি হলোঃ সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং ইবিএল।
এছাড়া রয়েছে বিশেষ আয়োজন শুধু ইফতার, ব্যাংঙ্কুয়েট ইফতার ও বুফে ডিনার, আস্ত খাশি/মুরগী, এ্যারাবিক মিষ্টি, খাশির হালিম, রেশমি এবং শাহী জিলাপী। এই সব গুলো পদ আপনি চাইলে পার্সেলও নিতে পারবেন।
একই সাথে রয়েছে হোটেলে থাকার জন্য লোভনীয় প্যাকেজ পুরো রমজান মাস ব্যাপী। যার মূল্য মাত্র ৯৯৯৯ টাকা ২ রাতের  জন্য। প্যাকেজে অন্তভুক্ত থাকবে একই পরিবারের বাবা-মা এবং বার বছর বয়স পর্যন্ত দুটি বাচ্চা, চারজনের ইফতার এবং সেহরী, এ্যারাবিক মিষ্টি বক্স।

Facebook Comments