১৪ বছর পর স্বরূপকাঠীতে ছাত্রলীগের কমিটি, একাংশের বিক্ষোভ

আপডেট : July, 23, 2017, 11:59 pm

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে ১৪ বছর পর। তবে এ কমিটিতে যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করার অভিযোগ এনে রবিবার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে দলীয় নেতা কর্মীদের একটি অংশ।

নেতাকর্মীরা অভিযোগ করেন, গত ২২ জুলাই পিরোজপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমোদিত এ কমিটির বেশির ভাগ নেতাকর্মীদের মাঠে বিগত দিনে পাওয়া যায় নাই। আওয়ামীলীগের দুর্দিনে স্বরূপকাঠীতে যারা ছাত্রলীগের একটি শক্ত বলয় ধরে রেখেছে এই কমিটিতে তাদের মূল্যায়ন করা হয় নাই।

বিশেষ করে রাজনৈতীক

মাঠে না এসেই অনেকে সাধারণ সম্পাদকসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদ পেয়েছে। নব গঠিত কমিটির সহ সভাপতি সাইমন জানান,আমারা এ কমিটি বাতিলের দাবিতে আন্দোলন করছি।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সহিদ উল আহসান বলেন, আমাদেরকে না জানিয়ে এধরণের একটি কমিটি দিয়ে যারা স্বরূপাকাঠী আওয়ামীলীগকে বিভক্ত করতে চায় আমরা তাদের বিরুদ্ধে। ছাত্রলীগের কমিটিটিতে যাদেরকে রাখা হয়েছে তাদের ব্যাপারে আমার কোন অভিযোগ নাই কিন্তু যারা এরকম একটি কমিটি দিয়েছে আমি তাদের বিরুদ্ধে। আওয়ামীলীগ ব্যবসা করার সংগঠন নয়, যারা এধরণের কাজ করবে স্বরূপকাঠী আওয়ামীলীগ তাদের বিরুদ্ধে।

Facebook Comments