৪ দফা দাবীতে বরিশাল বিভাগীয় কর্মচারী সংগ্রাম পরিষদ সমাবেশ

আপডেট : May, 24, 2017, 9:22 pm

নিজস্ব প্রতিবেদক ॥ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগীয় অনিয়মিত (দৈনিক মজুরী ভিত্তিক) কর্মচারী সংগ্রাম পরিষদের ৪ দফা দাবী আদায়ের লক্ষ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা মহাপরিচালকের বরাবর জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি দিয়েছে বরিশাল বিভাগীয় কর্মচারী সংগ্রাম পরিষদ। তবে এর আগে বুধবার সকাল ১০টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে দাবী আদায়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

মোঃ আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের নেতা মোহাম্মদ মানিক মৃধা, মোঃ ওয়াহিদুজ্জামান মৃধা, মোঃ নাসির উদ্দিন, মোঃ মিজানুর রহমান, মোঃ আঃ লতিফ, মোঃ আব্বাস হোসেন, মোঃ নজরুল ইসলাম ও মোঃ এনামুল হক প্রমুখ। এসময় তারা তাদের ৪ দফাদাবি উপস্থাপন করেন। তারা বলেন

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরাধীন সরকারী কলেজে বিভিন্ন পদে কর্মরত দৈনিক মজুরী ভিত্তিক কর্মচারীদের শতকরা ৯৫ ভাগ কর্মচারী ৩ হাজার টাকা থেকে ৫ হাজার ৫০০ টাকা এবং অবশিষ্ট শতকরা ৫ ভাগ কর্মচারী ৫ হাজার ৫০০ টাকা থেকে ৭ হাজার টাকা মাসিক বেতন পাচ্ছে। তাই তাদেরকে সরকার কর্তৃক বাস্তবায়িত জাতীয় পে-স্কেল/২০১৫ অনুযায়ী দৈনিক রেট নির্ধারন পূর্বক পদবী ভিত্তিক প্রদান এবং দৈনিক মজুরী ভিত্তিক কর্মচারীদের পূর্বের ন্যায় রাজস্ব খাতে অর্ন্তভূক্ত করার জোর দাবী জানান। সমাবেশে শেষে মিছিল সহকারে জেলা প্রশাসক দপ্তরে গিয়ে জেলা প্রশাসক গাজী মোঃ সাইফুজ্জামানের নিকট মাধ্যমিক ও উচ্চ শিক্ষা মহাপরিচালকের মহা পরিচালক বরাবর স্মারক লিপি দেয়া হয়।

Facebook Comments