৫০০ পর্বে ‘পালকী’ ও ‘অপরাজিতা’

জুলাই ০৬ ২০১৭, ০০:০৪

সম্প্রচারে আসার প্রথমদিন থেকেই দীপ্ত টেলিভিশন দর্শকদের চাহিদা ও বিনোদনকে প্রাধান্য দিয়ে প্রচার করে আসছে দীর্ঘ ধারাবাহিক। এবার পালকী ও অপরাজিতা- নামের ধারাবাহিক দুটি পূর্ণ করতে যাচ্ছে তাদের ৫০০তম পর্ব।

চ্যানেলটিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয় দিন সন্ধ্যা ৬টা ৩০মিনিটে অপরাজিতা এবং ৭টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘পালকী’।
আগামীকাল (বৃহস্পপতিবার) দুটি নাটকেরেই ৫০০তম পর্ব প্রচার হবে।
‘পালকী’ ধারাবাহিকটি একটি সাধারণত মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প। নাটকটিতে দেখা যায় নানান ঘাত-প্রতিঘাতের মুখে পালকী নামের একটি সাধারণ মেয়ে তার স্বামী-সংসার-স্বপ্ন রক্ষায় এমনকি মৃত্যুরও মুখোমুখি হয়। সবকিছু

ছাপিয়ে পালকী তার পরিবারের জন্য এক নিবেদিত অসাধারণ নারী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করে চলে।
অন্যদিকে ‘অপরাজিতা’ প্রথম থেকেই দর্শকদের মনে ছাপ ফেলে যেতে সক্ষম হয়েছে। নন্দিত কথাসাহিত্যিক আশাপূর্ণা দেবীর উপন্যাস অবলম্বনে নির্মিত এই ধারাবাহিকে মধ্যবিত্ত এক চেনা হার না মানা নারীর গল্প। দেখানো হয়েছে ভাই- বোনদের আগলে রাখতে ক্রমাগত বিভিন্ন প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে যাওয়া নারীটি কীভাবে হার না মেনে হয়ে উঠছে অপরাজিতা। মন্দিরা নামের এই নারীর লড়াইয়ে দেশের হাজার হাজার দর্শকও যেন একাত্ম। মন্দিরার একলা এই জীবনযুদ্ধ ৫০০তম পর্বে কোথায় গিয়ে ঠেকে তা দেখতে সবাই উদগ্রীব।

Facebook Comments