৬ দিনেও উদ্ধার হয়নি বরগুনার ছাত্রী তানজিলা

আপডেট : April, 24, 2017, 11:04 pm

বরগুনার আমতলী সরকারি কলেজের স্নাতকের ১ম বর্ষের শিক্ষার্থী তানজিলাকে অপহরণের ৬ দিনেও উদ্ধার করা সম্ভব হয়নি।

গত বুধবার আমতলী উপজেলার ডাঙ্গাপারা এলাকা থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় রাসেল ও তার সন্ত্রাসী দল।

তানজিলার ছোট বোন তামান্না বলেন, গত ১৯ এপ্রিল বড় দুলাভাইয়ের সঙ্গে আমরা বেশ কয়েকজন স্থানীয় বুড়িশ্বর ( পায়রা ) নদীর তীরে ঘুরতে যাই। নদী দেখে বাড়ি ফেরার পথে ডাঙ্গাপাড়া নামকস্থানে রাসেল ও তার সন্ত্রাসী দল আমাদের পথরোধ করে।

এ সময় তাদের ইজিবাইক গাড়ি থামালে রাসেল ও তার সহযোগী সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে আমাদের দিকে এগিয়ে আসে। তারা এসে আমার মেঝ বোন তানজিলাকে উঠিয়ে নিতে চাইলে এক পর্যায়ে আমার দুলাভাই বাধা দিলে তার সঙ্গে কথা কাটাকাটি হয়।

এ সময় দুলাভাইকে

অস্ত্রের মুখে জিম্মি করে আমার বোনকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। ঘটনার সময় আমরা বাধা দিতে গেলে রাসেলের সহযোগীরা আমাদেরকেও অস্ত্রের মুখে জিম্মি করে। একই সঙ্গে আমাদের সঙ্গে থাকা মোবাইল ফোনগুলো নিয়ে যায়। পরে রাসেল আমার বোন তানজিলাকে মোটরসাইকেলে নিয়ে দ্রুত চলে যায়।

এদিকে এ ঘটনার দুদিন পরে তানজিলার বাবা নিজাম উদ্দিন বিশ্বাস বাদী হয়ে ২১ এপ্রিল আমতলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং ৩৮/১৫২।

সহকারী পুলিশ সুপার ( সদর সার্কেল ) মো. ওয়ারেস বলেন, ‘আমরা অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন সোর্স ও আধুনিক প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের ধরতে সর্বাত্মক চেষ্টা করছি। আশা করি অল্প সময়ের মধ্যেই তানজিলাকে উদ্ধার এবং আসামিদের গ্রেফতার করতে সক্ষম হবো।’

Facebook Comments