বরিশাল, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৩ মিনিট আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


পিরোজপুরে যুবককে পিটিয়ে হত্যা

ফেব্রুয়ারি ৯, ২০১৮ ৭:০৮ অপরাহ্ণ

পিরোজপুরের স্বরুপকাঠীতে মোস্তফা চৌধুরী নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষরা এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে জানা গেছে।

স্বরুপকাঠীর জলাবাড়ি ইউনিয়নের আরামকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। নিহত মোস্তফা চৌধুরী (৩৫) স্বরুপকাঠীর জলাবাড়ি ইউনিয়নের আরামকাঠী গ্রামের সোহরাফ চৌধুরীর ছেলে।

নিহতের পিতা সোহরাফ চৌধুরী জানান, পূর্ব শত্রুতার কারণে বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে মোস্তফাকে ধরে নিয়ে গিয়ে স্থানীয় ইউপি সদস্য মো: নকিতুল্লাহ এবং স্থানীয় শাহজাহান মোল্লা, আখতার, ইব্রাহীম চৌকিদারসহ পিটিয়ে আহত করে। তিনি এ খবর পেয়ে স্থানীয় আরামকাঠী হাজী মাধ্যমিক বিদ্যালয় মাঠে গিয়ে মোস্তফাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। প্রতিপক্ষের ভয়ে রাতে বাড়ি থেকে হাসপাতালে নিতে পারেনি মোস্তফাকে। এরপরে সকালে মোস্তফাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্বরুপকাঠী থানার ওসি মো: মুনিরুল ইসলাম মুনির জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত তদন্ত করা হচ্ছে এবং মামলা প্রক্রিয়াধীন আছে।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP