বরিশাল, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৮ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


অল-রাউন্ডার মাশরাফির তাণ্ডব!

ফেব্রুয়ারি ৯, ২০১৮ ৯:৩০ অপরাহ্ণ

ঢাকা প্রিমিয়ার লিগের আগের ম্যাচে বল হাতে বিধ্বংসী হয়ে উঠেছিলেন আবাহনীর হয়ে খেলা জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আজ শুক্রবার ব্যাট-বল দুই দিক দিয়েই হয়ে উঠলেন বিধ্বংসী। কলাবাগানের বিপক্ষে ম্যাচটিতে তার ৫৪ বলে ৬৭ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। বল হাতে ৪ উইকেট নিয়ে ৩৬ রানের জয় এনে দেন দলকে।

বিকেএসপিতে অনুষ্ঠিত ম্যাচটিতে ১০৫ রানেই ৬ উইকেট হারিয়ে বসেছিল আবাহনী। সেই জায়গা থেকে দলকে টেনে তোলেন মাশরাফি। সঙ্গী হিসেবে পেয়েছিলেন জাতীয় দলের তরুণ অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেনকে। সপ্তম উইকেটে দুজনের জুটি ছিল ৯৮ রানের। ৬৭ রানের ইনিংসে ৩ চার এবং ৫ ছক্কা হাঁকান মাশরাফি। আর ৭৩ বলে ১ বাউন্ডারিতে ৪০ রান করেন মোসাদ্দেক।

মাশরাফির ইনিংসটি ছিল আবাহনীর ইনিংসে ব্যক্তিগত সর্বোচ্চ। এতে ভর করেই শেষ পর্যন্ত ২১৭ রান তুলতে সক্ষম হয় আবহনী। এছাড়া নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে এসেছে ৫৫ রানে ঝকঝকে ইনিংস। আগের ম্যাচে খেলাঘর সমাজকল্যাণ সমিতির বিপক্ষে ২৩ রানে ৩ উইকেট নিয়েছিলেন মাশরাফি। সে ম্যাচে ৯ উইকেটে জিতেছিল আবাহনী। আজ টাইগার ক্যাপ্টেন তুলে নিলেন ৪ উইকেট।

২১৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাত্র ১৮১ রানেই অল-আউট হয়ে যায় কলাবাগান। ৯.১ ওভার বল করে ২ মেডেনসহ ৪৯ রানে সর্বাধিক ৪ উইকেট তুলে নেন মাশরাফি। ম্যাশের বলে সনজিত সাহা (৭) মোহাম্মদ মিথুনের তালুবন্দি হতেই বিজয়োল্লাসে ফেটে পড়ে আবাহনী। এছাড়া মাশরাফির প্রিয় শিষ্য তাসকিন আহমেদ নিয়েছেন ৩ উইকেট।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP