বরিশাল, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ১ মিনিট আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


রাজাপুরে যৌন হয়রানির প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীর ভাইকে মারধর

ফেব্রুয়ারি ৯, ২০১৮ ১০:০৮ অপরাহ্ণ

রাজাপুর প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরের জগৈরহাট গ্রামের ত্রিপল্লী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় ওই পরীক্ষার্থীর ভাই স্কুল ছাত্র শাহাজাদা (১৩) কে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে উপজেলার জগৈরহাট গ্রামের মোকাম্বেল হাওলাদারের ছেলে যৌন হয়রানিকারী আরিফ হোসেন (১৭) ও তার ভাই রাকিব (১২) আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে গেলে আহতদের চিকিৎসাধীন দেখা গেছে। এ বিষয় ওই পরীক্ষার্থীর আহত ভাই শাহাজাদা ও চাচা সেলিম হাওলাদার অভিযোগ করে জানান, একই বাড়ির মোকাম্বেল হাওলাদারের ছেলে আরিফ দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দেয়াসহ যৌন হয়রানি করে আসছে। এমনকি স্কুলে যাওয়া-আসার পথে মোবাইল ফোনে তার ছবিও তুলে আসছিল।

বিষয়টি ওই পরীক্ষার্থী তার বাবাকে জানালে তার বাবা গত সোমবার বিকেলে ওই তার বাবা মোকামে¦লের কাছে অভিযোগ করলে মোকাম্বেল এ ঘটনা ছেলে আরিফকে জিজ্ঞাসা করে এবং বৎসনা করায় আরিফ ক্ষিপ্ত হয়ে খেলার মাঠে গিয়ে ওই পরীক্ষার্থীর ভাই অষ্টম শ্রেনীর শাহাজাদাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনায় যোনহয়রানিবারী আরিফ ও তার ভাই রাকিবও আহত হয়।

তবে যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত আরিফের পিতা মোকাম্বেল হাওলাদার জানান, বাবুলের রাখা জালানি কাঠ গত রোববার রাতে কে বা কারা মাঠের মধ্যে ফেলে দেওয়ায় এতে আরিফ ও রাকিবকে দোষারুপ করায় এ মারামারির ঘটনা ঘটে। রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাইনি। খোজখবর নিয়ে দেখা হচ্ছে, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP