বরিশাল, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৮ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৮ফেব্রুয়ারী

ফেব্রুয়ারি ১২, ২০১৮ ৯:৪০ অপরাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলা আইনজীবী সমিতি’র ২০১৮-২০১৯ সনের কার্যনির্বাহী কমিটির নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। সোমবার জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট আবুল কাশেম এ ঘোষিত তফসিল ঘোষনা করেন।

পটুয়াখালী জেলা আইনজীবি সূত্রে জানা গেছে, ১১ ফেব্রুয়ারী রবিবার খসড়া ভোটার তালিকা প্রকাশ এবং খসড়া ভোটার তালিকার বিরুদ্ধে আপত্তি ও শুনানী সম্পন্ন করা হয়েছে। ১৪ ফেব্রুয়ারী বুধবার বেলা ১১টা হতে দুপুর ২টা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিল ও গ্রহন, বিকাল ৩টায় মনোনয়ন পত্র বাছাই ও ৪টায় বৈধ প্রার্থীগনের তালিকা প্রকাশ কার হবে। ১৫ ফেব্রুয়ারী বৃহষ্পতিবার বেলা দুপুর ১টার মধ্যে মনোনয়ন পত্র প্রত্যাহার এবং বিকাল ৩টায় প্রাথীর চূড়ান্ত তালিকা প্রকাশ। আগামী ২৮ ফেব্রুয়ারী বুধবার সকাল ১১টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
প্রার্থীগণের মনোনয়ন পত্র দাখিলী ফি হচ্ছে-সভাপতি পদে চার হাজার টাকা, সহ-সভাপতি পদে ৩,৫০০টাকা, সাধারন সম্পাদক পদে তিন হাজার টাকা, সহ-সাধারন সম্পাদক, লাইব্রেরী সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে দুই হাজার টাকা করে এবং সদস্য পদে ১,৫০০টাকা।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP