বরিশাল, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ১ মিনিট আগে
শিরোনাম

লাইভ রিপোর্ট


বরিশালে ৯৬ মণ জাটকা জব্দ, আটক ৫

ফেব্রুয়ারি ১৩, ২০১৮ ৭:২৯ অপরাহ্ণ

বরিশাল নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর টোল প্লাজায় ঢাকাগামী দুটি যাত্রীবাহী বাস তল্লাশি করে শিকার নিষিদ্ধ ৯৬ মণ জাটকা জব্দ করেছে র‌্যাব-৮। আজ দুপুরে র‌্যাবের বিশেষ অভিযানের সময় জাটকা সংরক্ষণ এবং পরিবহনের অভিযোগে ৫ জনকে আটক করে তারা।

আটককৃতরা হলো নলছিটির পাত্তা গ্রামের ওয়াসিম মাঝি, পটুয়াখালীর আউলিয়াপুর গ্রামের জাহাঙ্গীর শরীফ, কলাপাড়ার ফরিদাগঞ্জ গ্রামের লোকমান ইসলাম, মাদারীপুরের জিকবহাটি গ্রামের লিটন হাওলাদার এবং ফরিদপুরের ভাঙ্গা গ্রামের আসাদ খন্দকার।

র‌্যাব-৮ জানায়, পটুয়াখালী থেকে দুটি যাত্রীবাহী বাস বোঝাই করে বিপুল পরিমাণ জাটকা ঢাকার উদ্দেশ্যে পাঁচার করা হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাব সদস্যরা দপদপিয়া সেতুর টোলপ্লাজায় চেকপোস্ট স্থাপন করে। পরে ঢাকাগামী সন্দেহভাজন সুগন্ধা ও বেপারী পরিবহনের দুটি বাস তল্লাশি করে। বাস দুটি থেকে ৯৬ মন জাটকা জব্দ এবং জাটকা পরিবহনের সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করে র‌্যাব।

পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক চৌধুরী ৫ জনের প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেন। উদ্ধারকৃত জাটকা ইলিশ বরিশালের দারুল আবরার মডেল মাদ্রাসা, চরমোনাই জামিয়া রশিদিয়া আহছানাবাদ লিল্লাহ বোডিং ও এতিমখানা, ইসলামিয়া এতিমখানা, জাহিদাতুন্নেছা মহিলা হাফিজিয়া এতিমখানায় বিতরণ করা হয়।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP