বরিশাল, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ১০ ঘন্টা আগে
শিরোনাম

লাইভ রিপোর্ট


বরিশালে কৃষিবিদ দিবস পালন

ফেব্রুয়ারি ১৩, ২০১৮ ৭:৩৪ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর অবদান, কৃষিবিদ ক্লাস ওয়ান’ স্লোগানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন, বর্ণাঢ্য র‌্যালী এবং আলোচনা সভার মধ্য দিয়ে বরিশালে কৃষিবিদ দিবস পালিত হয়েছে। কৃষিবিদ ইনষ্টিটিউশন বরিশাল জেলা শাখার উদ্যোগে আজ নগরীর বগুড়া রোডে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কার্যালয়ের সামনে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধ নিবেদন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপিসহ বরিশাল অঞ্চলের কৃষিবিদরা।

পুষ্পার্ঘ অর্পণ শেষে কৃষি সম্প্রসারণ বিভাগের খামার বাড়ি থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচন সভা। কৃষিবিদ ইনষ্টিটিউশন বরিশাল জেলা শাখার সভাপতি কৃষিবিদ রমেন্দ্র নাথ বাড়ৈ’র সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন কৃষিবিদ ইনষ্টিটিউশনের বরিশাল জেলা শাখার সাধারন সম্পাদক ও অতিরিক্ত জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. নুরুল আলম।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন তালুকদার মো. ইউনুস এমপি। বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক ওমর আলী শেখ, বরিশাল বিভাগীয় মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক মৎস্য ড. ওয়াহিদুজ্জামান এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিন প্রফেসর মো. রুহুল আমিন। অনুষ্ঠানে বিভিন্ন সংস্থার কৃষক, মৎস্য, ডেইরি ও খামারিবৃন্দ, এনজিও প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP