বরিশাল, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৮ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


রংপুরে একই ছেলেকে ভালোবেসে দুইবোনের আত্মহত্যা

ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ১০:৫০ অপরাহ্ণ

রংপুরে একই ছেলেকে ভালোবেসে দুই বোন কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। বুধবার ভোরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার সকালে বিষপান করলে স্বজনরা তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনাটি ঘটেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন নগরীর মডার্ন মোড় ৩১নং ওয়ার্ডের পূর্ব শেখপুরা এলাকায়।

মঞ্জুর হোসেন লিটনের মেয়ে লুৎফর নাহার লতা (১৪) ও আলমগীর হোসেনের মেয়ে সাদিয়া জান্নাত অর্নী (১৪)। তারা দুজন খালাতো বোন। লতা নগরীর নাজিরদিঘি উচ্চ বিদ্যালয় ও সাদিয়া জান্নাত অর্নী দর্শনা স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আনসার আলীর ছেলে ও রংপুর মডেল কলেজের অনার্সের শিক্ষার্থী মেরাজুল ইসলামের সঙ্গে লতা ও অর্নী দু’জনেরই দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন আগে বিষয়টি জানাজানি হলে মেয়েপক্ষ গত সোমবার মেরাজুলকে মারধর করে।

এ অবস্থায় মঙ্গলবার লতা ও অর্নী একই এলাকায় তাদের নানাবাড়ি বেড়াতে যায়। দু’জনেই প্রেমিক মেরাজুলের উদ্দেশ্যে দুটি প্রেমপত্র লিখে সবার অগোচরে বাড়িতে থাকা কীটনাশক পান করে। পরে পরিবারের লোকজন জানতে পেরে তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে সাদিয়া জান্নাত অর্নী ও সকালে লুৎফর নাহার লতা মারা যায়।

৩১নং ওয়ার্ডের কাউন্সিলর শামসুল ইসলাম এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, আমি বিষয়টি শুনেছি। তাদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP