লালমোহন লর্ডহার্ডিঞ্জে যুবলীগ সভাপতির উপর সন্ত্রাসী হামলা

আপডেট : July, 6, 2017, 10:36 pm

লালমোহন প্রতিনিধিঃ লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ মাকসুদ সিকদারের উপর চাঁদার দাবীতে সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় লালমোহন থানায় চাঁদাবাজীর অভিযোগে মামলা দায়ের হয়েছে।
৫ জুলাই সন্ধ্যা সাড়ে ৬ টায় লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের জিএম স্কুল বাজারের উত্তর মাথায় এ হামলার ঘটনা ঘটে। আহত ১ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি বর্তমানে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
মাকসুদ সিকদার জানান, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের হোসেন মিয়ার ছেলে আঃ খালেক দীর্ঘদিন ধরে মাকসুদের কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবী করে আসছে। চাঁদা দিয়ে অস্বীকার করায় ঘটনারদিন রাতে মাকসুদ সিকদার মোটর সাইকেল দিয়ে বাড়ী যাওয়ার পথিমধ্যে খালেক, তার ভাই বেল্লাল ও রুবেল মোটর সাইকেলের গতিরোধ করে বগিদা ও

লোহার রড দিয়ে এলোপাথারী মারপিট করতে থাকে মাকসুদ সিকদারকে। ক্যাডারদের আঘাতে মাকসুদ সিকদারের হাত ভেঙ্গে যায়। মোটর সাইকেলটিও ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে স্থানীয় নুরনবী, ইব্রাহীম, জাফর ও ইউনুছ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় ক্যাডাররা মাকসুদ সিকদারের সাথে থাকা নগদ প্রায় ১লাখ ১০ হাজার টাকা, স্বর্ণের চেইন, আংটি ২টি ও তার সাথে থাকা মোবাইল সেটটিও নিয়ে যায়। মাকসুদ সিকদার আরো জানান, খালেক গংরা ৮টি মোবাইল ফোন নাম্বার দিয়ে দীর্ঘদিন ধরে তার কাছ থেকে মোটা অংকের চাঁদাদাবী করে আসছে। চাঁদা না দিলে তাকে হত্যার হুমকিও দিচ্ছে বলে অভিযোগ করেন মাকসুদ সিকদার। অভিযোগ রয়েছে খালেক গংরা ওই এলাকায় ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে।

Facebook Comments