বরিশাল লাইভ

ঢাকা, জানুয়ারি ১১, ২০১৭

প্রকাশ : জানুয়ারি ১১, ২০১৭ , ৬:৩৬ অপরাহ্ণ
বরগুনায় বিচারককে হুমকি, জেলা পরিষদের কর্মকর্তা কারাগারে

বরগুনার তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বিচার কাজে বাধা ও প্রাণনাশের হুমকি দেয়ায় বরগুনা জেলা পরিষদের হিসাবরক্ষক মো. সোলায়মান তালুকদারকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তালতলীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌছিফ আহম্মেদের দায়ের করা মামলায় বুধবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দণ্ডবিধি ১৫০ ধারার এক মামলার শুনানি চলছিল।

এ সময় মামলার একপক্ষে অবস্থান নিয়ে

উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদের সঙ্গে তর্কে জড়িয়ে বিচার কাজে বাধা সৃষ্টি করেন জেলা পরিষদের হিসাবরক্ষক মো. সোলায়মান তালুকদার। তিনি উত্তেজিত হয়ে নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদকে প্রাণনাশের হুমকি দেন। পরে নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদ তাকে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় রাতে তার নামে তালতলী থানায় মামলা করেন মো. তৌছিফ আহম্মেদ।

তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌছিফ আহম্মেদের দায়ের করা মামলায় সোলায়মান তালুকদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

সর্বশেষ খবর