চলতি বছরেই ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের কাজ শুরু চলতি বছরেই ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের কাজ শুরু - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ২ দিন আগে
শিরোনাম

লাইভ রিপোর্ট


চলতি বছরেই ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের কাজ শুরু

মার্চ ১২, ২০১৮ ৯:১৩ অপরাহ্ণ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিলে অস্তিত্ব সংকটে পড়বে বিএনপি। কারণ গত নির্বাচনে না এসে তাদের উপলব্ধি হয়েছে তারা ভুল করেছে। আবার যদি নির্বাচনে না আসে আরেকটা ভুল করবে বিএনপি।

সারাদেশের উন্নয়নের পাশাপাশি ভোলার উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, ভোলায় নদীভাঙন বন্ধে প্রায় ২ হাজার কোটি টাকার কাজ চলছে। এখানকার অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। একইসঙ্গে চলতি বছরের মধ্যেই ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের কাজ শুরু হবে।

সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সভার সঞ্চালনা করেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। তাদের সময় হয়েছে অত্যাচার ও লুটপাট, বহু মানুষকে মিথ্যা মামলার আসামি করে ঘর ছাড়া করা হয়েছিল।

সমাবেশে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইউনুস প্রমুখ।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT