বিমানে ওঠার আগে মায়ের সাথে শেষ কথা হয় পিয়াসের (ভিডিও) বিমানে ওঠার আগে মায়ের সাথে শেষ কথা হয় পিয়াসের (ভিডিও) - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ২ দিন আগে
শিরোনাম

লাইভ রিপোর্ট


বিমানে ওঠার আগে মায়ের সাথে শেষ কথা হয় পিয়াসের (ভিডিও)

মার্চ ১৩, ২০১৮ ১২:৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ নেপালের কাটমুন্ডুতে দূর্ঘটনায় বিদ্বস্থ বিমানের যাত্রী ছিলেন বরিশালের সন্তান পিয়াষ রায় । সে বরিশাল নগরীর গফুর সড়কের মধুকাঠি ভবনের বাসিন্দা। পিয়াষ গোপালগঞ্জ শেখ সাবেরা খাতুন মেডিকেল কলেজ থেকে এবছর এম বি বি এস শেষ বর্ষের পরীক্ষা দিয়েছে।

তার পিতা বিরেন্দ্র নাথ রায় এক জন শিক্ষক। তবে এ দূর্ঘটনায় তার মৃত্যু হয়েছে কিনা তা এখনও নিশ্চিত হতে পড়েননি তার পরিবার। কিন্তু দূর্ঘটনার খবর গনমাধ্যমে প্রকাশের পর থেকেই পিয়াষের বাসায় চলছে শোকের মাতম।

আজ সকাল সাড়ে ১১ সর্বশেষ পিয়াষ বিমানে ওঠার আগে তার মায়ের সাথে কথা বলেন। এর পর থেকে তার সাথে আর কোন যোগাযোগ হয়নি বলে জানান পিয়াষের ছোট বোন শুভ্রা রায়।

গত কাল রোববার ১১ মার্চ বরিশাল থেকে কাঠমুন্ডুর উদ্যোশ্যে বরিশাল ত্যাগ করেন পিয়াষ। ছোট বেলা থেকেই ভ্রমন পিপাষু ছিল পিয়াষ । তাই ছুটি পেলেই সে ঘুড়তে বেড়িয়ে পড়তো দেশ থেকে দেশান্তরে। আর আজ সেই ভ্রমনই তার বেঁচে থাকাকে অনিশ্চিত করে রেখেছে তার পরিবারের কাছে।

বরিশাল ত্যাগ করার পূর্বে তার শেষ দেখা হয়েছিলো ঝালকাঠির নলছিটির চন্দ্রকান্দা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সুখেন্দ্র বিকাশ রায় ও মা বরিশাল সরকারি পলিটেকনিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পূর্ণিমা রায়ের সাথে। এটাই যে তাদের শেষ দেখা হতে পারে তা যানা ছিলো না কারোর।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT