বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির বিরুদ্ধে অযৌক্তিক দাবির অভিযোগ ঝালকাঠি মালিক সমিতির বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির বিরুদ্ধে অযৌক্তিক দাবির অভিযোগ ঝালকাঠি মালিক সমিতির - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৬ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির বিরুদ্ধে অযৌক্তিক দাবির অভিযোগ ঝালকাঠি মালিক সমিতির

মার্চ ১৩, ২০১৮ ৫:১৬ অপরাহ্ণ

ঝালকাঠি প্রতিনিধিঃ বরিশাল-পটুয়াখালী বাস ও মিনি বাস মালিক সমিতির বিরুদ্ধে ন্যায্য হিস্যা না দেওয়া ও বাস ধর্মঘটের অযৌক্তিক হুমকির ঘটনায় প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করেছে ঝালকাঠি বাস মালিক সমিতি। আজ মঙ্গলবার বিকেল তিনটায় জেলা বাস টার্মিনাল ভবনের একটি কক্ষে প্রতিবাদ সভা করে তারা। এতে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বাস ও মিনি বাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন আহম্মেদ।
লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, বরিশাল-পটুয়াখালী বাস ও মিনিবাস মালিক সমিতি ঝালকাঠির সড়ক ব্যবহার করে দীর্ঘ দিন ধরে ১১১টি বাস চালিয়ে আসছে। অথচ ঝালকাঠি মালিক সমিতির বাস সমুদ্র সৈকত কুয়াকাটাসহ দক্ষিণাঞ্চলের সাতটি রুটে চলতে দেওয়া হচ্ছে না। সড়কে ন্যায্য হিস্যার দাবিতে গত ১৪ ফেব্রুয়ারি থেকে ঝালকাঠি বাস মালিক সমিতি আন্দোলনে নামে। তারা ঝালকাঠির সড়ক ব্যবহার করে বরিশাল মালিক সমিতির বাসগুলো সরাসরি খুলনা, যশোর, পিরোজপুর, বাগেরহাট ও ঝালকাঠিতে চলাচল বন্ধ করে দেয়। এতে দুর্ভোগে পড়েন এসব রুটের যাত্রীরা। এদিকে বরিশাল বাস মালিক সমিতি ঝালকাঠির সড়ক ব্যবহার করতে না পেরে দক্ষিণাঞ্চলের সকল রুটে বাস চলাচল বন্ধের হুমকি দেয়। হুমকি প্রদানের তীব্র প্রতিবাদ জানিয়ে ঝালকাঠি বাস মালিক সমিতির নেতৃবৃন্দ জানান, অযৌক্তিক দাবি ও সড়কে ন্যায্য হিস্যা না দিয়ে বরিশাল বাস মালিক সমিতি নানা হুমকি দিয়ে আসছে। এ ব্যাপারে তারা প্রশাসনের ঊধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। অন্যথায় আরো কঠোর কর্মসূচি ঘোষণার হুশিয়ারি দেন বক্তারা।
সভায় ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, আমাদের ঝালকাঠি মালিক সমিতির ১০৪টি বাস রয়েছে। আমরা বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির কাছে সমুদ্র সৈকত কুয়াকাটাসহ দক্ষিণাঞ্চলের সাতটি রুটে আমাদের ৪৬টি ট্রিপ দাবি করেছিলাম। কিন্তু তারা ওই রুটে আমাদের বাস চালাতে দিতে রাজি হচ্ছে না। ওই রুটে আমাদের বাস না চললে কেন তাদের বাস আমাদের রুটে চলতে দেওয়া হবে। এটা কোনভাবেই মেনে নেওয়া হবে না। সমঝোতা করতে আমরাও চাই, আমাদের সড়কে ন্যায্য হিস্যা দিতে হবে। আগে তাদের খামখেয়ালিপনা থেকে সরে আসতে হবে।
প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা বাস ও মিনি বাস মালিক সমিতির সহসভাপতি মাহাবুবুল হক দুলাল, সদস্য শাহ আলম খলিফা, আন্তঃজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মজিবর রহমান ও সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP