মাহমুদউল্লাহর জরিমানা, দুই ম্যাচ নিষিদ্ধ চান্দিমাল মাহমুদউল্লাহর জরিমানা, দুই ম্যাচ নিষিদ্ধ চান্দিমাল - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৬ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


মাহমুদউল্লাহর জরিমানা, দুই ম্যাচ নিষিদ্ধ চান্দিমাল

মার্চ ১১, ২০১৮ ১১:১৯ অপরাহ্ণ

স্লো ওভার রেটের কারণে বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করা হয়েছে। অন্যদিকে, শ্রীলঙ্কার অধিনায়ক দিনেশ চান্দিমালকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। অর্থাৎ, আগামীকাল ভারতের বিপক্ষে ও আগামী ১৬ মার্চ বাংলাদেশের বিপক্ষে খেলতে পারবেন না দিনেশ চান্দিমাল। শ্রীলঙ্কা যদি নিদাহাস ট্রফির ফাইনালে উঠে তাহলে ওই ম্যাচে খেলতে পারবেন এই ক্রিকেটার।

গতকাল নিদাহাস ট্রফির তৃতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২১৪ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। পরে বাংলাদেশ ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে দুই উইকেট হাতে রেখে জয় তুলে নেয়।

ম্যাচ শেষে ম্যাচ রেফারি ক্রিস রেফারি ক্রিস ব্রড দুই অধিনায়কের উপর এই শাস্তি আরোপ করেন। বাংলাদেশ নির্ধারিত সময়ের মধ্যে এক ওভার কম বল করেছিল। এই কারণে দলের অন্যান্য খেলোয়াড়দের প্রত্যেকের ম্যাচ ফির ১০ শতাংশ করে জরিমানা করা হয়েছে।

অন্যদিকে, শ্রীলঙ্কা তাদের নির্ধারিত সময়ের মধ্যে চার ওভার কম বল করেছিল। যেটি গুরুতর। এই কারণে শ্রীলঙ্কা দলের অন্যান্য খেলোয়াড়দের প্রত্যেককে ম্যাচ ফির ৬০ শতাংশ করে জরিমানা করা হয়েছে।

সিরিজের লিগ পর্বে বাংলাদেশ এখনও দুইটি ম্যাচ খেলার সুযোগ পাবে। আগামী ১৪ মার্চ ভারতের বিপক্ষে ও ১৬ মার্চ শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। সিরিজে বর্তমানে বাংলাদেশ, শ্রীলঙ্কা, ভারত তিন দলেরই পয়েন্ট সমান। সুতরাং, তিনটি দলেরই সামনে ফাইনালে খেলার সুযোগ রয়েছে।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP