১০০তম টেস্ট ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

আপডেট : March, 15, 2017, 12:23 am

শ্রীলঙ্কার বিপক্ষে কাল শততম টেস্ট খেলতে যাচ্ছে বাংলাদেশ। দেশের স্থানীয় সময় বুধবার সকাল ১০.৩০টা থেকে মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট। কলম্বোর পি সারা ওভাল থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টেন ক্রিকেট ও বাংলাদেশের চ্যানেল নাইন।

এদিকে শততম টেস্টকে ঘিরে নতুন পরিকল্পনা করছে টাইগার টিম ম্যানেজমেন্ট। যে কারণে একাদশে আসতে পারে একাধিক পরিবর্তন। বিশেষ করে বোলিং বিভাগে শুভাশিস রায়ের জায়গায় একাদশে ঢুকতে পারেন তাইজুল ইসলাম। এছাড়া ইমরুল কায়েসের একাদশে ফেরাটা অনেকটাই নিশ্চিত। এরিমধ্যে তিনি দ্বিতীয় টেস্ট স্কোয়াডে নাম লিখিয়েছেন।

১১ জনের একজন হিসেবে দলে ফিরতে পারেন সাব্বির রহমানও।

এদিকে মাহমুদউল্লাহ রিয়াদের পর দ্বিতীয় টেস্টের সাইড বেঞ্চে বসা লাগতে পারে মুমিনুল হকের। সবশেষ তিন টেস্টের ছয় ইনিংসে ব্যাট হাতে তেমন একটা জ্বলে উঠতে না পারায় জায়গা হারানোর শঙ্কায় মুমিনুল। চলুন দেখে নেওয়া যাক শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে কেমন হতে পারে বাংলাদেশ একাদশ।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য):

মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম।

Facebook Comments