এবার সোশ্যাল মিডিয়া মজেছে জ্যাকুলিনের পোল ড্যান্সে

আপডেট : July, 17, 2017, 2:17 pm

বিনোদন ডেস্কঃ এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা জ্যাকুলিন ফার্নান্ডেজ। একদিকে মুক্তির অপেক্ষায় তার ছবি ‘আ জেন্টলম্যান’, তো অন্যদিকে সবেমাত্র শেষ হল বহু প্রতীক্ষিত ‘জুড়ুয়া টু’-এর শুটিং। তবে ব্যস্ততা যতই থাকুক, তারই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় সবসময়ই উপস্থিত তিনি। আর সেখান থেকেই মহাবিপাকে পড়েছেন জ্যাকলিন। কখনও ছবি আপলোড করে কখনও বা ভিডিও আপলোড করে বিপাকে পড়তে হয় এই অভিনেত্রীকে। কিছুদিন আগেই নিজের একটি ন্যুড ছবি পোস্ট করায় ট্রোল হয়েছিলেন জ্যাকুলিন। এবার ইনস্টাগ্রামে নিজের পোল ডান্সের একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে জ্যাকলিনের ‘আ জেন্টলম্যান’-এর ট্রেইলার। ট্রেইলারেই জ্যাকলিনের সেক্স অ্যাপিল নজর কেড়েছে দর্শকদের। শোনা যাচ্ছে এই ছবির জন্যই নাকি

পোল ডান্স শিখেছিলেন তিনি। আবার অন্যদিকে শোনা যাচ্ছে রিমো ডিসুজার পরবর্তী ছবিতে সালমানের বিপরীতে দেখা যাবে তাকে, নাচই সেই ছবির প্রেক্ষাপট। তাহলে তারই কি প্রস্তুতি চলছে। এই ভিডিওতে জ্যাকলিনের স্টানিং ডান্সিং স্কিল ইতিমধ্যেই সোশ্যাল সাইটে প্রশংসা কুড়িয়েছে।

তবে তিনি একা নন, সঙ্গে রয়েছেন তার ট্রেনারও। জ্যাকলিনের সঙ্গে তিনি নিজেই একটি ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রামে। যেখানে দুজনেই ব্যস্ত ডান্সিং সেশনে। জ্যাকলিনের ট্রেনারের মতে ছাত্রী হিসাবে খুবই তাড়াতাড়ি সব শিখে নিচ্ছেন তিনি। বেসিক এক্সারসাইজ থেকে শুরু করেছিলেন তারা, কিন্তু আট সপ্তাহের মধ্যেই পোল ডান্সের কঠিন ফর্ম আলেগ্রা ও এক্সটেনডেড বাটারফ্লাই শিখে নিয়েছেন জ্যাকলিন, যা দেখে চমকে গিয়েছেন তানর ট্রেনার।

Facebook Comments