নলছিটিতে বাস চাপায় স্কুল ছাত্র নিহত অপর দুই ছাত্র গুরুতর আহত

আপডেট : March, 30, 2017, 8:46 pm

ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির নলছিটিতে সড়ক দুর্ঘটনায় হৃদয় (১৮) নামের এক স্কুল ছাত্র নিহত। দুর্ঘটনায় তাঁর দুই সহপাঠি বন্ধু গুরুতর আহত হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নলছিটির ভরতকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ভরতকাঠি গ্রামের হৃদয় (১৬) ও তার দুই বন্ধু রাব্বি (১৫)ও রনি(১৬) একটি ভ্যান গাড়ি নিয়ে গাছ আনতে বাড়ি থেকে দপদপিয়ার দিকে যাচ্ছিল। এসময় ঢাকা থেকে বরগুনাগামী মেঘনা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ওই ভ্যানটিকে চাপা দেয়। এতে তিন বন্ধু গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় তাদের বরিশাল শেরেবাংলা

মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কিছু সময় পরেই হৃদয়ের মৃত্যু হয়। অপর দুইজন মুমূর্ষু অস্থায় ওই হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। হৃদয়,রাব্বি ও রনি এ বছর (২০১৭) ভরতকাঠি মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।
এঘটনার পরপরই এলাকাবাসী আধা ঘন্টা ওই সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।
নলছিটি থানার উপপরিদর্শক (এএসআই) মাইনুল হোসেন ঘটনাস্থল থেকে এ তথ্য নিশ্চিত করে জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ওই সড়কে যানবাহন যথারীতি চলছে।

Facebook Comments