মায়ের কোলে ফিরছেন খাদিজা

আপডেট : February, 24, 2017, 6:25 am

সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র সিআরপিতে আড়াই মাস চিকিৎসা নেওয়ার পর প্রায় পুরোপুরি সুস্থ হয়ে সিলেটের উদ্দেশে রওনা হয়েছেন খাদিজা আক্তার নার্গিস। শুক্রবার সকালে একটি অ্যাম্বুলেন্সে করে সাভার সিআরপি থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের যান খাদিজা। সেখান থেকে সিলেটে রওনা হন।

এর আগে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে খাদিজার চিকিৎসক ডা. সাঈদ উদ্দিন হেলাল জানান, খাদিজা এখন সুস্থ। তিনি নিজেই তার স্বাভাবিক কাজকর্ম করতে পারেন।

পাশাপাশি সিলেটের সিআরপি শাখায় খাদিজার প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হবে বলেও জানান খাদিজার চিকিৎসক ডা. সাঈদ উদ্দিন হেলাল।

alt="" width="800" height="450" />

সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার গত বছরের ৩ অক্টোবর এমসি কলেজ চত্বরে হামলার শিকার হন। ছাত্রলীগ নেতা বদরুল আলম চাপাতি দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করেন। ঘটনার পর জনতা ধাওয়া করে বদরুলকে ধরে পুলিশে দেয়। খাদিজাকে প্রথমে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর খাদিজার অবস্থার উন্নতি হলে গত ২৮ নভেম্বর তাকে সিআরপিতে ভর্তি করা হয়। এর মধ্যে গত ১ ফেব্রুয়ারি এক সপ্তাহের জন্য বাড়ি গিয়েছিলেন খাদিজা। এখন পুরোপুরি সুস্থ হয়ে মায়ের কোলে ফিরছেন তিনি।

Facebook Comments