নগরীতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ,টুর্ণামেন্ট থেকে ভাইবন্ধু একাদশ বহিস্কার

আপডেট : February, 25, 2017, 12:20 am

 

নিজস্ব প্রতিবেদক॥ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ফুটবল টুর্ণামেন্ট এর গতকালের খেলায় ভাইবন্ধু একাদশ এবং গৌরনদী একাদশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বিকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে এই ঘটনায় অভিযুক্ত ভাই বন্ধু একাদশকে টুর্ণামেন্ট থেকে বাতিল ঘোষনা করা হয়েছে। টেকনিক্যাল কমিটির সিদ্ধান্ত অনুযায়ী দলটিকে টুর্ণামেন্ট থেকে বাদ দেয়া হয়েছে বলে জানিয়েছেন টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ফুটবল টুর্ণামেন্ট এর গতকালের খেলা ভাইবন্ধু একাদশ বনাম গৌরনদী একাদশের মধ্যে অনুষ্ঠিত। কিন্তু খেলার শুরু থেকেই রেফারী গৌরনদী একাদশের পক্ষে কাজ করার পাশাপাশি ভাইবন্ধু একাদশের খেলোয়াড়রে লাল কার্ড, হলুদ কার্ড দেখিয়ে চাপের মুখে রাখেন। এমন পরিস্থিতিতে গৌরনদী একাদশ ২-০ গোলে এগিয়ে থাকে। দ্বিতীয় অর্ধের খেলা শেষ হওয়ার ১৫ মিনিট

পূর্বে এ নিয়ে রেফারী এবং গৌরনদী একাদশের খেলোয়ার এবং টিমের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হাতাহাতি এবং এক পর্যায় সংঘর্ষের সৃষ্টি হলে খেলা পন্ড করে ভাইবন্ধু একাদেশ মাঠ ত্যাগ করে। এতে মাঠে খেলা পরিচালনার দায়িত্বে থাকা রেফেরী গৌরনদী একাদশকে ২-০ গোলে বিজয়ী ঘোষনা করেন। পাশাপাশি খেলায় বিশৃঙ্খলার সৃষ্টি করায় ভাইবন্ধু একাদশকে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ফুটবল টুর্নামেন্টের চলমান আসর থেকে বহিস্কার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে টুর্ণামেন্ট কমিটির আহ্বায়ক জানান, ভাইবন্ধু একাদশ এবং গৌরনদী একাদশ এর মধ্যে খেলা চলাকালীণ সময় ভাইবন্ধু একাদশের খেলোয়ার এবং ক্লাব কর্মকর্তারা অশোভন আচারন সহ খেলার পরিবেশ নষ্ঠ করেন। যা সুষ্ঠ খেলার পরিপন্থি। তাই টেকনিকাল কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ভাইবন্ধু একাদশকে টুর্ণামেন্ট থেকে বাতিল ঘোষনা করা হয়েছে।

Facebook Comments