পটুয়াখালীতে স্বর্নের দোকানে ফিল্মি স্টাইলে ডাকাতি,বোমার আঘাতে আহত-০৩

আপডেট : February, 25, 2017, 10:29 pm

পটুয়াখালী প্রতিনিধিঃপটুয়াখালী জেলার বাউফল  উপজেলায় সাবরেজিষ্ট্রি অফিস সংলগ্ন বিনা জুয়েলার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় হাতমোবার বিস্ফোরণে তিনজন গুরুত্বর আহত হয়েছে। শনিবার সন্ধ্যার পরে এ ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ৫/৬ জনের একটি ডাকাতদল উপজেলার বিনা জুয়েলার্স নামের ওই প্রতিষ্ঠানকে উদ্দেশ্য করে ৭/ ৮টি হাত বোমা নিক্ষেপ করে। তখন পথচারীসহ সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় ডাকাত দল দোকানের মধ্যে প্রবেশ করে  সুকেস ভেঙে স্বর্নালংঙ্কার নিয়ে যায়।

একপর্যায়ে অবস্থা বেগতিক দেখে ডাকাতদল অস্ত্র প্রদর্শন করে মটরসাইকেল যোগে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল

থেকে ৩টি অবিস্ফোরিত হাতবোমা উদ্ধার করে তা নিস্কৃয় করেছেন। বোমার স্প্রিন্টারের আঘাতে ওই জুয়েলারি দোকানের কর্মচারী শুধাংষ বালা (২৮), সিবাশ সিকদার (২৫) ও আলতাব গাজী  (৩০) নামে  একজন রিকসা চালক আহত হয়েছে। আহতদের বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিনা জুয়েলার্সের সত্ত্বাধিকারী জীবন কৃষ্ণ সাহা জানান, ‘কতটুকু গহনা নিয়েছে তা এই মুহুর্তে বলতে পারব না।’ বাউফল থানার অফিসার ইন চার্জ (ওসি) আজম খান ফারুকী বলেন, ‘দুইটি সুকেস ভেঙে ঝুমকাসহ ছোট ছোট কিছু গহনা নিয়ে গেছে এই মুহুর্তে পরিমান বলা যাচ্ছে না। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।’  ##

Facebook Comments