রেস্টুরেন্টে গুই-সাপ: লেজ ধরে টেনে ঘরছাড়া করলো নারী ওয়েটার(ভিডিও)

আপডেট : February, 26, 2017, 2:04 pm

গুই-সাপ’ কে’না ভয় পায়। এই সরীসৃপ জাতীয় প্রাণীর চেহারা দেখলে অনেকে দশ হাত দূরে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। আর এই ভয়ঙ্কর প্রাণীর লেজ ধরে টানতে টানতে ঘরের বাইরে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন! তবে এমনটাই ঘটেছে অস্ট্রেলিয়ার একটি রেস্টুরেন্টে, যেখানে গুই-সাপকে তার লেজ ধরে টেনে ঘরছাড়া করেছে এক নারী ওয়েটার।
গত সপ্তাহের ঘটনা। অস্ট্রেলিয়ার একটি রেস্টুরেন্টে তখন প্রচণ্ড ভিড়। সেই ভিড়ের মধ্যে একটি কক্ষে প্রবেশ করে ছয় ফুট আকারের একটি গুই-সাপ। একজন ওয়েটার খাবার পরিবেশন করতে গিয়ে তার চোখে পড়ে এটি। রেস্তোরাঁর কোনায় থাকা বিরাট আকৃতির গুই-সাপ দেখে চিৎকার দিয়ে ওঠে।
ততক্ষণে রেস্টুরেন্টের ভেতরে সেইরকম হট্টগোল-ভীতিকর অবস্থা। ধীরে ধীরে সাপটি খাবার টেবিলের নীচে প্রবেশ করে। বড় আকারের গুই-সাপ দেখে যখন সবাই ভয়ে পালাচ্ছে তখন এগিয়ে গেলেন সামিয়া লিলা
নামের একজন নারী ওয়েটার। শক্ত হাতে মুঠো করে ধরলেন গুই-সাপটির লেজ। টানতে টানতে সরীসৃপটিকে রেস্তোরাঁর বাইরে বের করে দিলেন।
সেই সময় হাজির থাকা এক গ্রাহক এই ঘটনাটি ক্যামেরাবন্দি করে  টুইটারে পোস্ট করেন।  এমনকি তা কয়েকটি কপিশপ প্রতিষ্ঠানও তাদের পেজ থেকে শেয়ার করেছে অনলাইনে। সঙ্গে সঙ্গে তা বিশ্বজুড়ে ভাইরাল হয়ে পড়ে।
২৫ বছর বয়সী ওয়েটার সামিয়া লিলার বাড়ি ফ্রান্সে। এই ভিডিওটি দেখার পর সামিয়ার বেতন বানানোর দাবি উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
সামিয়া জানান, প্রথমে ভেবেছিলেন একটি কুকুর টেবিলের তলায় ঢুকে পড়েছে। কিন্তু সামনে গিয়ে বুঝতে পারেন ওটা একটা বিশাল আকারের গুই-সাপ। রেস্টুরেন্টে থাকা অতিথিদের কথা মাথায় রেখে তিনি এই সাহসী পদক্ষেপ নেন। খবর টেলিগ্রাফ/ডেইলি মেইল।

 

Facebook Comments