কলাপাড়ায় পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন চেষ্টা

আপডেট : March, 5, 2017, 2:23 pm

 

পটুয়াখালী প্রতিনিধি ॥ পটুয়াখালীর কলাপাড়ার লালুয়ায় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে (১১) ধর্ষন চেস্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। একই ইউনিয়নের বানাতিপাড়া গ্রামের অরুন সাউগার (৫৫) এ ধর্ষনের চেস্টা চালিয়েছে বলে শিশুটির পরিবার ও স্থানীয়রা অভিযোগ করেন। অসুস্থ শিশুটি বর্তমানে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
অভিযোগের আলোকে জানা যায়, শনিবার সকাল ৮টায় সাউগার বাড়ী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে নিয়ে শিশুটিকে ধর্ষন চেস্টা চালায় অরুন সাউগার। এসময় চিৎকারে শুনে এলাকাবাসি শিশুটিকে উদ্ধার করে। লালুযা ইউপি

চেয়ারম্যান মীর তারিকুজ্জামান তারা বলেন, তাকে জানানো হলে তিনি অরুনকে আটক করে রাতেই কলাপাড়া থানায় সোপর্দ করেন। আর শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে রাতেই কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
স্থানীয়রা জানায় ইতিপুর্বে অরুনের বিরুদ্ধে অনেক অন্যায় অপকর্মের অভিযোগ রয়েছে। এলাকাবাসি এ ন্যাক্কারজনক ঘটনায় অভিযুক্ত অরুন সাউগারের শাস্তি দাবী জানিয়েছে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ বলেন, অরুন সাউগার থানায় রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments