পাথরঘাটায় ইয়াবাসহ আটক ৬, হামলায় চার পুলিশ আহত

আপডেট : June, 17, 2017, 10:35 am

বরগুনা প্রতিনিধিঃ বরগুনা জেলার পাথরঘাটা উপজেলায় এক হাজার ২০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। অভিযানের সময় হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। অভিযানকালে পুলিশের ওপর হামলা চালালে উপপরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান, সহকারী উপপরিদর্শক (এএসআই) ইব্রাহিম, আরিফ হোসেন, তরিকুল ও মাসুম আহত হন।

আটককৃতরা হলো, মো. আজাদ, নেছার উদ্দিন তার স্ত্রী হাসিনা বেগম, কালু মিয়া, শাকিল আহম্মেদ ও ফিরোজ ওরফে কালা ফিরোজ। তাদের বাড়ি পাথরঘাটা পৌরসভা, কালমেঘার কুপদোন ও আমড়াতলা গ্রামে।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নর আমড়াতলা ও কুপদোন গ্রামে পাথরঘাটা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে।

পাথরঘাটা থানার

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম. জিয়াউল হক জানান, কালমেঘার আমড়াতলা কাচারি বাড়ি এলাকা থেকে শাকিল, ফিরোজ ও আজাদকে ৩২০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যে একই ইউনিয়নের কুপদোন গ্রামের জামাল হোসেন হাওলাদারের পরিত্যক্ত একটি বাড়িতে অভিযান চালিয়ে ৭০০ পিস ইয়াবাসহ চার জনকে আটক করা হয়।

মাদক ব্যবসার মূল হোতা শাহিন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও তার বাবা নেছার উদ্দিন ও মা হাসিনা বেগমকে ৭০০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

ওসি আরও জানান, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’টি ও পুলিশের ওপর হামলার অপরাধে অপর একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Facebook Comments