চেনা যায়?

আপডেট : June, 20, 2017, 1:08 pm

প্রথম দেখাতেই চোখ কপালে উঠবে! চিনতে একটু খটকা লাগবে। চেনা চেনা লাগে। আরে এত আমাদের মোশাররফ করিম! কিন্তু এমন কেন? তিনি তো এমন নন? এতটা বুড়ো হননি এখনও। তা হলে এটা কে? দেখতো অবিকল একই রকম! বয়স এত বাড়ল কীভাবে?

এমন অনেক প্রশ্ন উঁকি দেবে। তবে যারা গেল কয়েক বছর ঈদের ধারাবাহিক নাটক ‘যমজ’ দেখে আসছেন তাদের অনেকেই বিষয়টি ধরতে পারবেন।

এ নাটকটির জন্যই এমন বেশ ধরেছেন এ অভিনেতা। এবার হচ্ছে নাটকটির সপ্তম সিক্যুয়েল। তাই এবারের ঈদেও এক্কা, নিক্কা ও কদু আজাদ নামের তিন রকমের মোশাররফ করিমকে দেখতে পাবেন দর্শক। অনিমেষ আইচের রচনায় নাটকটি পরিচালনা করছেন আজাদ

কালাম।

এবারের ‘যমজ-৭’ নাটকের গল্পে দেখা যাবে, ইউরোপ থেকে একমাত্র শ্যালক রানা দেশে আসেন। এসেই দুলাভাই কদু আজাদকে নিয়ে কক্সবাজার বেড়াতে যান। সঙ্গে যান বোকা ও চালাক দুই ভাগ্নে এক্কা ও নিক্কা।

কক্সবাজার গিয়ে পরিচয় হয় একটা শুটিং ইউনিটের সঙ্গে। সেখানেই পরিচালকের কাছ থেকে প্রস্তাব পায় অভিনয় করার। শুটিং করতে গিয়েই কদু আজাদ ও তার দুই ছেলের মধ্যে ঘটে নানা কাণ্ড। নাটক প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, শুটিংয়ের সময় চরিত্রের মধ্যে ডুবে থাকি। কারণ দর্শকদের বিনোদন দেয়াই মূল লক্ষ্য।’

এবারের পর্বে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। নাটকটি ঈদের তৃতীয় দিন রাত ৮টা ৩৫ মিনিটে আরটিভিতে প্রচার হবে।

Facebook Comments