বরিশালে চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা

আপডেট : June, 21, 2017, 12:20 am

নিজস্ব প্রতিবেদক: একাধিক ধার্য্য তারিখে সাক্ষী দিতে না যাওয়ায় একটি মামলার বাদী বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মোল্লার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারীর নির্দেশ দিয়েছেন আদালত। বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গোলাম ফারুক মঙ্গলবার এই আদেশ দেন।

আদালত সূত্র জানায়, ২০০৯ সালের ১৩ আগস্ট বাবুগঞ্জ থানায় ৮ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন লিটন মোল্লা। মামলার অভিযোগে তিনি বলেন, ১২ আগস্ট রাত ১০টার দিকে মাধবপাশা এলাকায় তার পথরোধ করে তার উপর হামলা চালায় আসামীরা। এ সময় আসামীরা তার সাথে থাকা লোকজনকে মারধর করে টাকা ও মোবাইল সহ মূল্যবান মালামাল ছিনিয়ে নেয়। এ মামলার তদন্ত কর্মকর্তা ৪

জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত সোহাগ, শামীম, সাগর ও সবুজের বিরুদ্ধে দাখিলকৃত অভিযোগপত্র গ্রহন করে গত ২০ ডিসেম্বর আদালত তাদের অভিযোগ গঠন করেন। অভিযোগ গঠনের দিনই বাদীকে পরবর্তী তারিখে সাক্ষীদের নিয়ে আদালতে হাজির হতে আদেশ দেয়া হয়।

বাদী লিটন সেই আদেশ অনুযায়ী ধার্য্য তারিখে আদালতে হাজির হননি। পরপর ৪টি ধার্য্য তারিখে সাক্ষী দিতে আদালতে হাজির না হওয়ায় মামলার বিচার কার্যক্রম ব্যহত হয়। গতকাল মঙ্গলবার ধার্য্য তারিখে শুনানী শেষে আদালত মামলার বাদী লিটন মোল্লা এবং আসামী সবুজের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারীর নির্দেশ দেন। আগামী ১২ জুলাইয়ের মধ্যে তাদের গ্রেপ্তার করে আদালতে হাজির করতে থানা পুলিশকে নির্দেশ দেন আদালত।

Facebook Comments