পটুয়াখালীতে ছাত্রীর চোখে কলম ছুড়লেন শিক্ষক! পটুয়াখালীতে ছাত্রীর চোখে কলম ছুড়লেন শিক্ষক! - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৫ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক

প্রাইভেট পড়তে না চাওয়ায় জের
পটুয়াখালীতে ছাত্রীর চোখে কলম ছুড়লেন শিক্ষক!

মার্চ ১৩, ২০১৮ ১০:৫৫ অপরাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধিঃ প্রাইভেট পড়তে আপত্তি করায় পটুয়াখালীর চরকাজল মাধ্যমিক বিদ্যালয়ের সাব্বির আহম্মেদ নোবেল নামে এক শিক্ষক ক্ষিপ্ত হয়ে তামীমা আক্তার নামে দশম শ্রেনীর শিক্ষার্থীকে কমল ছুড়ে মেরেছে বলে অভিযোগ উঠেছে। ফলে ওই শিক্ষার্থী দৃষ্টিহীন হওয়ার আশংকা রয়েছে বলে জানান চিকিৎসক। এঘটনার প্রতিবাদে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসুচী পালন করেছে।

আহত শিক্ষার্থীর পরিবার জানান,জেলার গলাচিপার উপজেলার চরকাজল মাধ্যমিক বিদ্যালয়ে ইংরেজি বিভাগের শিক্ষক সাব্বির আহমেদ নোবেল। গত কয়েক মাস থেকে তার কাছে প্রাইভেট পড়ে আসছে দূর্গম চরাঞ্চলের চরকাজল বাজার এলাকার আনোয়ার হোসেনের কন্যা তামীমা আক্তার। গত ৬ মার্চ প্রাইভেট পড়ার সময় তামীমা তার কাছে আর পড়বেনা এমন ইচ্ছা প্রকাশ করেন। এতে ওই শিক্ষখ রাগন্বিত হয়ে তামীমার চোখে কলম ছুড়ে মারে। এতে তামিমার বাম চোখের ভিতর আঘাত হানে ও রক্তক্ষরন হয়। তাকে চিকিৎসার জন্য বরিশাল চক্ষু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা চোখের উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা চক্ষু হাসপাতালে প্রেরন করেন।

এদিকে শিক্ষাকের এমন কর্মকান্ডে বিক্ষুব্ধ হয়েছে অভিভাবকসহ এলাকাবাসী। শিক্ষক নোবেলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে এবং তার বিরুদ্ধে মানববন্ধন কর্মসুচী পালন করেনভ। এসময় মানববন্ধনে ওই শিক্ষাকের শাস্তির দাবী জানান এলাকাবাসী ও শিক্ষার্থীরা। এ বিষয়ে সাব্বির আহম্মেদ নোবেলের মুঠো ফোনে(০১৭৫০১১৪৬৭১) কল দিলে তিনি কল রিসিভ করেননি।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP