মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার লক্ষ্যে গনস্বাক্ষর অভিযান মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার লক্ষ্যে গনস্বাক্ষর অভিযান - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৮ই জুন, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৪ মিনিট আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার লক্ষ্যে গনস্বাক্ষর অভিযান

মার্চ ১২, ২০১৮ ৬:২৮ অপরাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধি: মানবতা বিরোধিদের প্রতিহত করি, মাদক ও জঙ্গীবাদ কে না বলি এবং মুক্তি চেতনায় দেশ গড়ি এইস্লোগানে পটুয়াখালীর আউলিয়াপুরে গন স্বাক্ষর সংগ্রহন অভিযান শুরু হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৪ টার দিকে পটুয়াখালী সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়নের উত্তর বাদুরা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ গনস্বাক্ষর অভিযান উব্দোধন করেন পটুয়াখালীজেলা আওয়ামীর সভাপতি ও সাবেক মন্ত্রী এ্যাড. শাহজাহান মিয়া।

আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. হুমায়ন কবিরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত এবং বক্তব্য রাখেন, পটুয়াখালী এক আসনের সাবেক ধর্মপ্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আলহাজ্ব শাহজাহান মিয়া, বিশেষ অতিথি সাধার সম্পাদক কাজী আলমগীর হোসেন, শহর আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. তারিকুজ্জামান মনি সদর উপজেলা আওয়ামীর সাধারন সম্পাদক বিএম শাহজাহান পারভেজ প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তৃতায় সাবেক মন্ত্রী মাহজাহান মিয়া বলেন, বর্তমান সরকার কঠর হস্তে সন্তাস ও জঙ্গীবাদ নির্মুল করেছে। দেশে সুশাসন প্রতিষ্ঠা হয়েছে।দেশের মানুষ শান্তিতেত বসবাস করছে। ্ক্রমশই দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীশেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। দেশের উন্নয়ন বহমান এবং দেশ থেকে সন্ত্রাস এবং জঙ্গীবাদ নির্মুল করতে হলে আওয়ামীলীগ সরকারের বিকল্প নাই। তাই আপনারা আওয়ামীলীগ সরকারের পাশে থেকে তাকে শক্তিশালী করে দেশের উন্নয়নে সহযোগীতা করুন।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP