[english_date], [bangla_day]

বরগুনায় অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণকারী বরিশালে আটক

আপডেট: February 21, 2019

বরগুনায় অষ্টম শ্রেণির মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় শিক্ষক সাইফুল ইসলামকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) দুপরে র‌্যাব-৮ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বরগুনার সদর থানাধীন একটি মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রীকে নোট দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় মাদ্রাসা শিক্ষক সাইফুলকে আটক করা হয়েছে। সাইফুল বরগুনার ফুলঝুড়ি ইউনিয়নের সাহেবের হাওলা এলাকার মো. ইব্রাহিম খলিলের ছেলে। তার বিরুদ্ধে গত ২০ ফেব্রুয়ারি বরগুনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে মাদ্রাসাছাত্রীর পরিবার। মামলা নং- ২০।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মাদ্রারাসাছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক সাইফুলকে আটক করতে র‌্যাব-৮ তৎপর ছিল। সাইফুল বিচক্ষণ ও বুদ্ধিমান হওয়ার কারণে তিনি বিভিন্ন সময়ে তার অবস্থান ও মোবাইল নম্বর পরিবর্তন করতে থাকেন। এ কারণে তাকে তথ্যপ্রযুক্তির সহায়তায় আটক করতে বিলম্ব হয়। এরপরও র‌্যাব তাদের কার্যক্রম চালিয়ে যায়। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে ভোরে র‌্যাব-৮ এর সদস্যরা বরিশালের বাকেরগঞ্জ থানা এলাকায় একটি চেকপোস্ট স্থাপন করা হয়। র‌্যাবের চেকপোস্ট চলাকালীন সময়ে আকস্মিক এক ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সাইফুলকে আটক করা হয়।

 

  • ফেইসবুক শেয়ার করুন