[english_date], [bangla_day]

বরিশাল বাবুগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু, আটক ৪

আপডেট: June 14, 2019

প্রতীকী

বরিশাল: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের হামলায় মুজাহার হাওলাদার (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রতিপক্ষের চারজনকে আটক করা হয়েছে।

মুজাহার হাওলাদার উপজেলার কদারপুর ইউনিয়নের পূর্ব ভূতেরদিয়া এলাকার মৃত হাশেম হাওলাদারের ছেলে। স্থানীয় বাজারে তার একটি মুদির দোকান রয়েছে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, স্থানীয় বাসিন্দা কালাম চাপরাশি, ফারুক চাপরাশি ও কাদের বয়াতির সঙ্গে হাবিব হাওলাদার, মুজাহার হাওলাদার ও তাদের স্বজনদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে।

শুক্রবার (১৪ জুন) সকালে হাবিব হাওলাদারের ছেলে সজিব হাওলাদারকে একা পেয়ে কালাম চাপরাশি ও তার স্বজনরা মারধর করেন। এসময় বাধা দিতে গেলে মুজাহার হাওলাদারও হামলার শিকার হন। স্বজনদের দাবি, প্রতিপক্ষের লাঠির আঘাতে মুজাহার হাওলাদারের মৃত্যু হয়েছে।

তারা জানান, বিষয়টি পুলিশকে অবহিত করা হলে তারা মুজাহার হাওলাদারের মরদেহ উদ্ধার ও এ ঘটনায় কালাম চাপরাশি ও তার স্বজন লিটন চাপরাশি, রিপন চাপরাশি ও খোকন চাপরাশিকে আটক করেছে।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিবাকর চন্দ্র দাস  জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার পাশাপাশি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের শরীরে গুরুত্বর তেমন কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে আরও নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

  • ফেইসবুক শেয়ার করুন