[english_date], [bangla_day]

আবার হাসপাতালে সনু নিগম

আপডেট: February 22, 2019

সনু নিগম

নেপালের পোখরায় একটি কনসার্টে গান গাইতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী সনু নিগম। বার্তা সংস্থা এএনআই জানিয়েছে, কনসার্টে গান গাইতে গিয়ে তিনি পিঠে খুব ব্যথা অনুভব করেন। ব্যথা এতটাই প্রকট ছিল যে, তিনি তা সহ্য করতে পারছিলেন না। তাঁকে দ্রুত কাঠমান্ডুর নরভিক ইন্টারন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল থেকে গত বুধবার জানানো হয়, তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি ভারতে ফিরতে পারবেন। তখন আরও জানানো হয়, সনু নিগমের এমআরআই করা হয়েছে। এমআরআই রিপোর্ট স্বাভাবিক। এবার জানা গেছে, সনু নিগম মুম্বাই ফিরেছেন। সেখানে তাঁর চিকিৎসকের সঙ্গেও শারীরিক সমস্যা নিয়ে আলোচনা করেছেন।

এদিকে সামুদ্রিক খাবার খেয়ে সম্প্রতি ফুড অ্যালার্জির শিকার হন সনু নিগম। পরিস্থিতি দ্রুত ভয়াবহ রূপ নেয়। তাঁকে মুম্বাইর নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা তখন তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দিয়েছেন। ৮ ফেব্রুয়ারি আইসিইউ থেকে ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে সনু নিগম জানান, তার দুদিন আগে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় সামুদ্রিক খাবার খেয়েছিলেন তিনি। তার পরই ফুড অ্যালার্জি হয় তাঁর। গোড়াতে তেমন গুরুত্ব দেননি। তবে সংক্রমণ দ্রুত মারাত্মক আকার নেয়। এরপর তিনি হাসপাতালে যান।

ইনস্টাগ্রামে দেওয়া সেই পোস্টে সনু নিগম তখন লিখেছেন, ‘ভাগ্যিস, কাছাকাছি নানাবতী হাসপাতাল ছিল। কেউ যেন অ্যালার্জিকে হালকাভাবে না নেয়। সামুদ্রিক খাবার থেকে আমার অ্যালার্জি হয়েছে।’ তিনি একটি ছবিও দেন। সেই ছবিতে দেখা যায়, একটা চোখ খুব ফুলে গেছে। সেই চোখ তিনি খুলতেই পারছেন না। আরেকটি ছবিতে দেখা যায়, অক্সিজেনের মাস্ক পরে শুয়ে আছেন সনু নিগম।

১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনার প্রতিবাদ করেন সনু নিগম। যে রাজনীতিবিদেরা জওয়ানদের মৃত্যু নিয়ে রাজনীতি করার চেষ্টা করছেন, তিনি তাঁদের কড়া সমালোচনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন